তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত এর গন সংবর্ধনা দেয়া হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় কালাচাঁদপুর সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়। কাউন্সিলর জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।

সংবর্ধনা অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত তার বক্তব্য বলেন, আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আপনারা আমাকে ভোট দিয়েছেন বলে আমি আজকে জয়লাভ করতে পেরেছি। শুধু এমপি না আমি পাশাপাশি আরেকটি দায়িত্ব পেয়েছি সেটি হলো তথ্য সম্প্রচারের দায়িত্ব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আপনাদের একটি গল্প বলি সেটি হল এক মায়ের দুই ছেলে ছিল মা ছেলেকে জিজ্ঞাসা করছে তুমি পাস করেছ ছেলে বলেছে হ্যাঁ মা আমি পাশ করেছি আরেক ছেলেকে জিজ্ঞাসা করেছে তুমি কি করেছ ছেলে বলেছে আমি পাশে করিনি ফেল করি নাই। আমাদের দেশে বিএনপির হচ্ছে এই একই অবস্থা পাস করে নাই ফেলও করে নাই।

বিএনপি’র যে ধারণা ছিল যে বিএনপি না গেলে আসলে জনগণ নির্বাচন প্রত্যাখ্যান করবে। কিন্তু জনগণ ভোটের মাধ্যমে তা জবাব দিয়ে দিয়েছে। আর বিএনপি যদি এত ভয় লাগে তাহলে কেন লিফলেট বিতরণ করে। আপনাদের কাছে আমি খুব কৃতজ্ঞ। বিশেষ করে ঢাকা ১৭ আসনবাসী এবং এই ১৮ নম্বর ওয়ার্ডবাসীর কাছে কৃতজ্ঞ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা ১১ আসনের এমপি ওয়াকিল উদ্দিন,চিত্রনায়িকা নিপুন, চিত্রনায়ক রিয়াজ সহ অনেকে। পরে এক মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

বার্তা বাজার/জে আই