দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে সদ্য বিজয়ী স্বতন্ত্র প্রার্থী মো.মঈন উদ্দিন বলেছেন, আমাকে আপনারা শ্রম, ঘাম ও অর্থ দিয়ে জয়ী করেছেন আমি আপনাদের এই ভালবাসার কাছে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ হয়ে থাকব। আমি সরাইলের প্রতিটি ইউনিয়নে সকলের সহযোগীতায় অগ্রাধীকারভিত্তিতে কাজ করব। শুধু মুখের কথাই নয় জনগনের কাছে প্রতি এক মাস পরপর প্রতিটি কাজের জবাবদিহিতা দেব।

মঙ্গলবার দুপুরে নির্বাচন পরবর্তি শুভেচ্ছা বিনিময়কালে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের সিরাজুল ইসলাম অডিটরিয়ামে তিনি এই কথা বলেন।

তিনি আরো বলেন, সরাইল এর প্রতিটি মানুষ আমাকে যে ভালবাসা দিয়েছে তা কখনো আমি ভুলতে পারব না। আমি এই ভালবাসার প্রতিদান হিসেবে ধন্যবাদ দিয়ে আমি শেষ করব না। ভালবাসার প্রতিদান ভালবাসা দিয়েই দেব। সরাইল আমার নির্বাচনী এলাকা আশুগঞ্জ আমার জন্মভূমি। আমি দুই উপজেলাকে একই নজরে দেখব। সকল ধর্ম বর্ণ নির্বিশেষে আমার কাছে সকলেই নিরাপদ থাকবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, অনেকেই নির্বাচনে প্রতিশ্রতি দিয়েছে। আমি কোন প্রতিশ্রতি দেইনি। আমি বলেছি, বাবা মা তার একমাত্র সন্তানকে যেভাবে নিজের সর্বস্ব দিয়ে ভালবাসে ও সাজায় আমিও সরাইল আশুগঞ্জকে ঠিক নিজের একমাত্র সন্তানের মত করে সাজাব ইনশাআল্লাহ।

এসময় সরাইল উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ এর সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই