নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনের একটি কেন্দ্রে ব্যালট ছিনিয়ে নৌকা প্রতীকে জাল ভোট দেওয়ার অভিযোগে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

বিষয়টি নিশ্চিত করে মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা হাছিবা খান বলেন, মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীকে গ্রেপ্তারের জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে আজ রোববার সকাল নয়টার দিকে সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোটের অভিযোগে কেন্দ্রটির ভোটগ্রহণ বাতিল করেন নরসিংদীর রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড. বদিউল আলম।

বিশ্বস্ত একটি সূত্র থেকে জানা গেছে, মন্ত্রীপুত্র সাদীকে মনোহরদীর একটি ভোটকেন্দ্রে নজরবন্দি করে রাখা হয়েছে। তবে পুলিশ ও জেলা প্রশাসন এ ব্যাপারে মুখ খুলতে নারাজ।

উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় মনোহরদীতে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় চন্দনবাড়ী ইউপি চেয়ারম্যান আবদুর রউফ হিরনকে লক্ষ্য করে পাঁচ রাউন্ড গুলি করেন নৌকার প্রার্থী শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদি। এ সময় সাদি ও তার সহযোগীরা ঈগল প্রতীকের নির্বাচনী ক্যাম্পও ভাঙচুর করেন।

বার্তাবাজার/এম আই