পাবনায় ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিকদের সঙ্গে সিভিল সার্জনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৩ জানুয়ারি) দুপুরে পাবনা সিভিল সার্জন কার্যালয়ে হলরুমে সিভিল সার্জন ডাঃ শহীদুল্লাহ দেওয়ান সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিকদের মাইকিং করা নিয়ে সতর্কীকরণ করেন। কোন বহিরাগত ডাক্তারদের সকল কাগজপত্র সিভিল সার্জন অফিস থেকে নিতে হবে। চিকিৎসা সেবার মান আরো উন্নত করতে হয়ে যাতে সাধারণ রোগীরা চিকিৎসা সেবা পায়। প্রতিটি সেবার মূল্য সরকারি নির্ধারিত হারে দৃশ্যমান স্থানে প্রদর্শন করতে হবে। অপারেশন ও অন্যান্য ফি উল্লেখ করতে হবে এবং তা সিভিল সার্জন অফিসে প্রেরণ করতে হবে এসকল তথ্য মতবিনিময় তুলে ধরাও হয়।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন পাবনা জেলা শাখা’র সভাপতি শফিকুল ইসলাম খান, সিনিঃ সহ-সভাপতি আব্দুল্লাহ আল-হারুন, সহ-সভাপতি মিজানুর রহমান (শরিফ), ডা: ইসমত আরা পপি, সেলিম আহমেদ, রফিকুল ইসলাম, শিমুল বিশ্বাস, সাধারণ সম্পাদক সাইদুর রশিদ খান পিন্টু, যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ পলাশ, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ আতাউর রহমান, দপ্তর সম্পাদক সেলিম উদ্দীনসহ জেলা ও সকল উপজেলা সদস্যবৃন্দরা।

বার্তাবাজার/এম আই