আসন্ন; দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৩ মুরাদনগর আসনের নৌকার পালে সুবাতাস বইতে শুরু করেছে। সোমবার মুরাদনগর উপজেলা সদরে ইউপি সদস্য আশ্রাফুল ইসলাম ও আল আমিন বাদশার নেতৃত্বে গণসংযোগ ও
মিছিল শেষে ইলিয়টগঞ্জ-মুরাদনগর সড়কের ডি আর হাই স্কুল মাঠে স্বত;স্ফুর্ত একটি পথসভা অনুষ্ঠিত হয়।

মুরাদনগর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহমেদ মাসুদ পথসভায় উপস্থিত হলে নৌকার কর্মী-সমর্থকদের মধ্যে প্রান-চাঞ্চল্য ফিরে আসে। মুরাদনগরের উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুনের প্রতি সমর্থন জানিয়ে উপস্থিত সকলকে ৭ই জানুয়ারী নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

পথসভায় নির্বাচনী বক্তব্যে ইউসুফ আবদুল্লাহ হারুন বলেন নির্বাচনকে সামনে রেখে মুরাদনগরে নৌকার জোয়ার এসেছে, আমরা কিছুদিন ধরে দেখছি যে প্রতিপক্ষ কিভাবে সন্ত্রাসী ভূমিকা নিয়ে মানুষকে হয়রানি করছে। তাই আপনারা সন্ত্রাসীদের বয়কট করে উন্নয়ন ও শান্তি অব্যাহত রাখার লক্ষ্যে শান্তির প্রতীক নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হানিফ সরকার, উত্তর জেলা কৃষকলীগের আহ্বায়ক পার্থ সারথী দত্ত, উপজেলা আ’লীগের সভাপতি এ্যাডঃ আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক গোলাম সরোয়ার চিনু, যুগ্ম-সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সরকার, আরিফুল ইসলাম শাহেদ, ইউপি চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, কাজী তুফরীজ এটন, জাকির হোসেন, আবদুস সামাদ মাঝি, ইকবাল বাহার, গোলাম কিবরিয়া খোকন, আবদুল কাদের, রহিম পারভেজ প্রমুখ।

এছাড়াও মিছিলে দলমত নির্বিশেষে নৌকাকে ভালবেসে হাজার হাজার জনতা অংশগ্রহন করেন।

বার্তা বাজার/জে আই