কুমিল্লার মুরাদনগরে বেপরোয়া গতির মাটিবাহী ট্রাক্টর চাপায় হরমুজ আলী(৫০) নামের অটোরিক্সার ১যাত্রী নিহত ও ৩জন আহত হয়েছে। শনিবার বিকাল ৩টায় উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গুঞ্জর গ্রামের বেলতলী বাজার সংলগ্ন মহাজন বাড়ীর সামনে এই দূর্ঘটনা ঘটে। নিহত হরমুজ আলী গুঞ্জর গ্রামের মৃত জুনাব আলীর ছেলে। আহতরা হলেন গুঞ্জর গ্রামের মৃত কিতাব আলীর ছেলে বাচ্চু মিয়া(৭০), একই গ্রামের শুক্কুর আলীর ছেলে জোসেদ (৪৫), আবু তাহের মিয়ার ছেলে আবু কাউছার (২৬)। গুরুতর আহত দুইজন কুমিল্লা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, উপজেলার গুঞ্জর গ্রামের মাটি ব্যবসায়ী মামুন মিয়ার বেপরোয়া গতির মাটিবাহী একটি ট্রাক্টর ইটভাটায় মাটি নিয়ে যাওয়ার পথে বেলতলী বাজার সংলগ্ন মহাজন বাড়ীর সামনে একটি যাত্রীবাহী অটোরিক্সাকে চাপা দেয়। এসময় ব্যাটারী চালিত অটোরিক্সার যাত্রী হরমুজ আলী ঘটনাস্থলেই মারা যায়। এসময় বাচ্চু মিয়া, জোসেদ ও আবু কাউছার আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন ট্রাক্টরটিকে থানায় আনা হয়েছে। চালককে পাওয়া যায়নি। মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার/জে আই