মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী ও বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান বলেছেন, আমি মঞ্চের লোক না, মাঠের মানুষ – আগামীতে আপনাদের সাথে মাঠেই থাকতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিয়েছেন।

শুক্রবার সকালে নাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিতের সঞ্চালনায় এ পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আবদুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুণ্ডু, সহ-সভাপতি মুন্সি রেজাউল হক, এ্যাড. সৈয়দ শরীফুল ইসলাম, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পঙ্কজ সাহা, নাকোল ইউনিয়নের নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত নেতা ইসমত আরা হ্যাপী, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মিয়া মাসুদুর রহমান, নাকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সালাম মোল্যা প্রমুখ।

সাকিব আল হাসান আরো বলেন, আগামী ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাকে শতভাগ ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি মাগুরার উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চাই। আর শ্রীপুর আমার পিতার জন্মস্থান, এখানকার প্রতি সবসময় আমার বিশেষ খেয়াল থাকবে। তিনি উপস্থিত নেতাকর্মী ও সমর্থকদের কাছে ভোট চাইলে সকলে হাত তুলে তাকে ভোট দেওয়ার অঙ্গীকার করেন।

পরে রাধানগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে কাদিরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথ সভায় বক্তব্য রাখেন। পথসভায় শত শত তরুণ ক্রিকেট ভক্ত ও সমর্থক তার সাথে সেলফি তোলে এবং ব্যাটে অটোগ্রাফ নেয়।

বার্তাবাজার/এম আই