মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে নির্ধারিত সময়ে নাটোরের ৪ টি নির্বাচনী আসন থেকে মোট ৫ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। রোববার সকাল থেকে বিকেল ৪ টা পর্যন্ত জেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে তারা তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

প্রত্যাহার করা প্রার্থীরা হল নাটোর ১ (লালপুর- বাগাতিপাড়া) আসন থেকে জেলা আওয়ামী লীগের সহসভাপতি স্বতন্ত্র প্রার্থী আনিসুর রহমান বর্তমান সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলকে সমর্থন জানিয়ে এবং লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রয়াত সাংসদ মমতাজ উদ্দিন ও সংরক্ষিত আসনের সাবেক সাংসদ শেফালী মমতাজের ছেলে স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ সাগর ব্যক্তিগত কারন দেখিয়ে তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

নাটোর ৩ (সিংড়া) আসন থেকে জাকের পার্টি প্রার্থী মোছাঃ রাকিবা হক কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

নাটোর ৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসন থেকে জাকের পার্টির মনোনিত প্রার্থী রবিউল করিম তিনিও কেন্দ্রীয় সির্দ্ধান্ত মেনে তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী মোছাঃ জাহানারা বেগম প্রধান মন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা দেখিয়ে তিনি তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছেন।

তবে নাটোর ২ (সদর-নলডাঙ্গা) আসন থেকে কোন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেন নাই।

জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা জানান, প্রার্থীতা প্রত্যাহের শেষ দিনে নির্ধারিত সময়ে নাটোরের ৪ টি আসন থেকে ৩৭ প্রার্থীর মদ্যে মোট ৫ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। ওই ৫ জন প্রার্থী মনেনয়ন প্রত্যাহার করায় ৩২ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করছেন।

বার্তাবাজার/এম আই