বাগেরহাটে চার কেজি গাঁজাসহ শাহাদাত হোসেন (৪৭) নামে একজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আটককৃত শাহাদাত হোসেন পিরোজপুর জেলার স্বরূপকাঠি নেছারাবাদ উপজেলার উত্তর বলদিয়া গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর স্বপন কুমার রায়, এস আই টুটুল হোসেন ও এ এস আই পলাশের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খুলনা পিরোজপুর মহাসড়কের দড়াটানা ব্রিজ সংলগ্ন টোল প্লাজায় যাত্রীবাহী একটি বাসে অভিযান চালিয়ে শাহাদাত হোসেন নামে এক ব্যক্তিকে আটক করে। এ সময় তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ৪কেজি গাঁজা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে ফেনী থেকে ঢাকা হয়ে মাদকদ্রব্য নিয়ে মোড়লগঞ্জ যাচ্ছিল।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি সুরেশ চন্দ্র হালদার জানান, জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর স্বপন কুমার রায়ের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল দড়াটানা টোল প্লাজায় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে একজনকে আটক করে এবং তার কাছে থাকা ব্যাগ থেকে চার কেজি গাঁজা উদ্ধার করে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আটক ব্যক্তিকে রবিবার আদালতে প্রেরণ করা হবে।

বার্তা বাজার/জে আই