দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মো.মঈন উদ্দিন মঈন বলেছেন, মানুষ যেমন বিভিন্ন উৎসবে, আনন্দে, পূজায়, পার্বনে নিজের একমাত্র সন্তানকে সর্বস্ব দিয়ে সাজানোর চেষ্টা করে, ঠিক তেমনি আমিও ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের প্রতিটি এলাকাকে নিজের একমাত্র সন্তানের মত করে সাজাব।

বৃহস্পতিবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেস ক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সরাইল-আশুগঞ্জ আসনে অতীতে দেখার মত কোন বড় কাজ হয়নি। কোন অনিয়ম কিংবা সরকারের বরাদ্দ নিজের পেটে দেয়ার ইচ্ছা নাই। এলাকার উন্নয়নে নিজের সর্বোচ্চটা দিয়ে কাজ করে যেতে চাই। সরাইল আশুগঞ্জের প্রতিটি মানুষের সাথে আমি ওয়াদাবদ্ধ। আমি তাদের দু:খ দূর্দশায় পাশে থাকব। শেখ হাসিনা সরকার যেভাবে দেশের বিভিন্ন এলাকায় উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে, সেই তুলনায় আমরা পিছিয়ে আছি। জনমানুষের নেতা হিসেবে তাদের মনের আকুতি তুলে ধরার জন্য আমি সংসদে যেতে চাই। সংসদে তাদের মনের কথাগুলো তুলে ধরাই আমার একমাত্র লক্ষ্য।

আশুগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্লাবের সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক ইসহাক সুমন, অর্থ সম্পাদক নিতাই চন্দ্র ভৌমিক, সদস্য লোকমান হোসেন, সাংবাদিক জহির শিকদার, বাবুল সরকার, খোকন মিয়া, হাসান জাবেদসহ স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ এর অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই