দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ঘোষণা অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন আখাউড়া আওয়ামী লীগ।

বুধবার(১৫ নভেম্বর) সাড়ে ৬ টার দিকে আখাউড়া এড সিরাজুল হক পৌর মুক্তমঞ্চ থেকে থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় এড সিরাজুল হক পৌর মুক্তমঞ্চে এসে সমাপ্ত হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষ করে উপস্থিত সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এতে আখাউড়া উপজেলার আওয়ামী এবং এর সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনগুলোর নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগ নেতা মনির হোসেন বাবুল, সেলিম ভূঁইয়া, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল হোসেন, উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.শাহজাহান, মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মতিন, ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাফিকুল ইসলাম সাফিক, পৌর যুবলীগের সভাপতি মনির খান, সাধারণ সম্পাদক আবু কাউছার ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগেরে সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

বার্তা বাজার/জে আই