পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার রাতে ওয়ার্ডটির রূপপুর স্কুল মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

বক্তব্যকালে তিনি বলেন, একটি অনুন্নত দেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার দুরদর্শী নেতৃত্বে কারনেই এটা সম্ভব হয়েছে। তাই উন্নয়নশীল রাষ্ট্র গঠনে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করার বিকল্প নেই।

তিনি আরো বলেন, কোন সরকারের আমলে দেশে এত উন্নয়ন হয় নাই। যে উন্নয়ন করেছে বর্তমান সরকার।তাই দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন চাইলে আবারো নৌকাকে জয়ী করতে হবে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি উম্বর আলীর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা জুয়েল এর পরিচালনায় আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাওয়াল বিশ্বাস, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সুইট, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট তৌফিক ইমাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন সরদার, সাধারণ সম্পাদক আব্দুল করিম,জেলা শ্রমিকলীগের সভাপতি ফুরকান আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ, মালিগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই