সরাদেশে বিএনপির ডাকা সকাল সন্ধ্যা হরতাল ও অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উপজেলা যুবলীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে প্রতিবাদ মিছিলটি বের হয়ে আশুগঞ্জ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের গোলচত্ত্বরে গিয়ে শেষ হয়।

পরে সেখানে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ। সমাবেশে আশুগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শেখ দাউদ অপি সার্বিক পরিচালনায় বক্তব্য রাখের উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহিন শিকদার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবু মোসা, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রিফাত শিকদার, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রাব্বি মুন্সী, আড়াইসিধা ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রার্থী জামাল খন্দকার, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী শাহজাহান মিয়া, যুবলীগ নেতা সোহাগ, সৈয়দ হোসেন, মোরাদ মেম্বার, আরিফ, শাহজালাল, পাপন শিকদার, উপজেলা ছাত্রলীগের সদস্য শাহারান, আল আমিন, রেদোয়ান, ইসমাইল, নাবিল, একান্ত, সোহান, জোবায়ের, আরমান, শাউন, সরকারি ফিরোজ মিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ইফরান, সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিলয়, সদর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাদিম উজ্জ্বল ও দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক তানভীরসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, আন্দোলনের নামে বিএনপি জামায়াত অরাজকতা সৃষ্টি করছে।সাংবাদিকদের উপরে হামলা, ভাঙচুর, পুলিশ হত্যা ও মানুষ হত্যা করছে। বিএনপি-জামায়াত যেখানে নৈরাজ্য করবে সেখানে প্রতিহত করা হবে বলে ঘোষনা দেয় বক্তারা।

বার্তা বাজার/জে আই