“মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে চিকিৎসা খাতের উন্নয়ন হয়; আর বিএনপি ক্ষমতায় আসলে কমিউনিটি ক্লিনিক বন্ধ করা হয়” বলে মন্তব্য করেছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

হাবিবে মিল্লাত আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিলে চিকিৎসা খাতে আরো ব্যাপক উন্নয়ন হবে। বাংলাদেশ আওয়ামী লীগ বরাবরই মানুষের চিকিৎসা ও শিক্ষা নিয়ে সচেতনতার সাথে কাজ করে আসছে। আওয়ামী লীগ যখনই সরকার গঠন করেছে, তখনই এই দেশের জনগণের ভালো ও উন্নয়ন নিয়ে কাজ করে আসছে।

সিরাজগঞ্জ জেলার ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল এর ৫তলা বিশিষ্ট ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, সীমানা প্রাচীরসহ গেইট নির্মাণ ও রান্নাঘরের শুভ উদ্বোধন পরবর্তি আলোচনায় সাংসদ হাবিবে মিল্লাত এসব কথা বলেন।

উদ্বোধন পরবর্তী হাসপাতাল প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রতন কুমার রায়ের সভাপতিত্বে ও সদর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহিদুল ইসলাম হীরার সঞ্চালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, সিরাজগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান, বিএমএ সিরাজগঞ্জের সভাপতি ডাঃ জহুরল হক রাজা ও সাধারণ সম্পাদক ডাঃ আকরামুজ্জামান, সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, স্বাচিপ সিরজগঞ্জের সভাপতি ডাঃ ওয়ালিউল ইসলাম তালুকদার।

এছাড়াও আইয়োজিত এই আলোচনা সভায় হাসপাতালের চিকিৎসকবৃন্দ, নার্স, নার্সিং কলেজের শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। আয়োজিত সভায় উপস্থিত সকলের কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগকে টানা ৪র্থ বারের মতো ক্ষমতায় আনার জন্য আহবান করা হয়।

বার্তা বাজার/জে আই