আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আইনমন্ত্রী আনিসুল হক বলেন, আমরা স্বাধীন বাংলাদেশের জনগণ, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন করা দেশের জনগন। আমরা দেশ বিদেশের কোন ষড়যন্ত্র সফল হতে দিব না।

২৭ অক্টোবর শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে পৌর আওয়ামিলীগের বর্ধিত সভায় বক্তব্য দেওয়ার সময় মন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশ্য করে এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, আমরা শুনেছি ২৮ অক্টোবর উনারা(বিএনপি) নাকি তেলেসমাতি দেখাবে, আমরা ত পাকিস্তান আর্মিদের তেলেসমাতি দেখেছি,উনাদের তেলেসমাত আমরা কি দেখব। উনাদের নেতারা ত আইসে আর গেছে। উনারা আর কি তেলেসমাতি দেখাবে। আপনারা সেচেতন থাকবেন, ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। জননেত্রী শেখ হাসিনা বলেছেন নির্বাচন হবে, অবাধ সুষ্ঠু ও নিরেপক্ষ।

তিনি আরো বলেন,আমরা যখন পদ্মা সেতু করতে চেয়েছিলেন তখন বিশ্ব ব্যাংক অর্থায়ন করবে বলে প্রতিশ্রতি দিয়েছিল , কিন্তু একজন সুধখোর ইউনুছ সাহেব ও অন্যান্যদের চালে পরে প্রতিশ্রুতি তুলে নিয়ে অর্থায়ন দেননি বিশ্ব ব্যাংক । তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন বাংলাদেশের মানুষের টাকায় পদ্মা সেতু তৈরি হবে,আজ সেই পদ্মা সেতু হয়েছে৷
এখন বাংলাদেশ-পাকিস্তান থেকে ভালো হয়ে যাচ্ছে এটা বিএনপি জামায়াতের সহ্য হচ্ছে না। বঙ্গবন্ধু স্যাটেলাইট,বঙ্গবন্ধু টানেল,পদ্মাসেতু, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে গৃহহীনদের ঘরবাড়ি উপহার, আকাশে-পাতালে-জলে স্থলে সকল স্থানেই আওয়ামীলীগ সরকারের উন্নয়ন হয়েছে । মন্ত্রী বলেন, উন্নয়নের বিষয়ে জনগনকে দেওয়া কথা রেখেছেন শেখ হাসিনা সরকার।

এ সময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য করে মন্ত্রী আরো বলেন, বাংলাদেশে যারা অশান্তি সৃষ্টি করবে তাদেরকে সঠিক জবাব দিতে হবে। আমরা বাংলাদেশের উন্নয়নে বিশ্বাস করি। আপনারা ঘরে ঘরে যাবেন, গিয়ে উন্নয়নের কথা বলবেন ও হাত জোর করে নৌকায় একটি ভোট চাইবেন।

এ সময় বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল, পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী লিটন খাদেম,সাধারণ সম্পাদক ড. এড: আব্দুল্লাহ ভূইয়া বাদল, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

বার্তা বাজার/জে আই