কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীরদের ছুরিকাঘাতে ৫ পরিচ্ছন্নতাকর্মী আহত হয়েছে। সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে শহরের নিউটাউন এলাকায় রুজেন মিয়ার ফার্মের সামনে এ ঘটনা ঘটে।

আহত পরিচ্ছন্নতাকর্মীরা হলেন সোহেল মিয়া, সিরাজুল ইসলাম, রাশেদ মিয়া, ওয়ালিদ মিয়া ও ইয়ামিন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত অবস্থায় সোহেল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ভৈরব পৌর এলাকার পরিচ্ছন্নতাকর্মীদের সুপার ভাইজার রাজু দাস জানান, প্রতিদিনের ন্যায় আজ সোমবার ভোরে কাজে বের হয় তারা। এসময় নিউ টাউনের রুজেন মিয়ার ফার্মের সামনে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র ছুঁরি চাকু দেখিয়ে পাঁচ পরিচ্ছন্নতা কর্মীর কাছ থেকে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয় এবং মারধর ও ছুঁরি দিয়ে আঘাত করে। তাদের মধ্যে সোহেল নামে একজন গুরুতর আহত হওয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এবিষয়ে ভৈরব পৌরসভার প্যানেল মেয়র (ভারপ্রাপ্ত মেয়র) মুমিনুল হক রাজু বলেন, এঘটনায় সিসি টিভির ফুটেজ দেখে ছিনতাইকারীদের সনাক্ত করা হয়েছে। ওসির সাথে কথা হয়েছে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য। এব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে জানান।

বার্তা বাজার/জে আই