পাবনা সদর উপজেলার বলরামপুর বোন-জামাইয়ের সঙ্গে প্রতিবেশির বিরোধের বলি হয়েছেন এক রিকশাচালক। দুর্বৃত্তদের হামলা, মারধর, ভাংচুর ও লুটপাটে নিঃস্ব হয়ে অন্যের বাড়িতে মানবেতর জীবনযাপন করছেন ভুক্তভোগী পরিবার। এঘটনায় মামলা হলেও অনৈতিক সুবিধা নিয়ে দুর্বলভাবে চার্জশটি দেওয়ার অভিযোগ তুলেছেন তারা। এছাড়াও অভিযুক্তদের হুমকি-ধামকিতে বাড়িতেও উঠতে পারছেন না তারা।

ঘটনার দ্রুত বিচারের দাবিতে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন তারা এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রুমা খাতুন বলেন, ব্যক্তিগত দ্বন্দ্ব নিয়ে বোনজামাই মো. রিপন হোসেনের সঙ্গে প্রভাবশালী আলাই সরদারের লোকজনদের সঙ্গে বিরোধ চলছে। সেই বিরোধকে কেন্দ্র করে রিপনের বাড়ি দূরে হওয়ায় গত ১১ জানুয়ারি আমাদের বাড়িতে হামলা চালায় আলাই সরদারের লোকজন। আমাদের মারধর করে লুট করা হয় নগদ টাকা, ৪টি ছাগল, ঘরের আসবাবপত্র, টিউবয়েল, কাপড়-চোপর, সরকারের দেয়া স্লিপের চাউলসহ খাদ্যপণ্য। ৪টি শিশু সন্তান নিয়ে অন্যের বাড়িতে মানবেতর জীবনযাপন করছি।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রুমা খাতুন, তার স্বামী আতিকুল ইসলাম, ৪ শিশু সন্তান, বোন শিল্পী খাতুনসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই