বান্দরবানের লামায় আপন ছোট ভাইকে খুন করে মরদেহ জঙ্গলে লুকিয়ে রেখেছে বড় ভাই। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত ২টায় ফাইতং ইউপির রাঙ্গাঝিরি এলাকার জঙ্গল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত ছোট ভাইয়ের নাম আব্দুর রহিম (৩৫)। সে উপজেলার ফাইতং ইউপির রাঙ্গাঝিরি এলাকার আবুল কালামের ছেলে। এ ঘটনায় পুলিশ বড় ভাই ঘাতক মো. ইউনুসকে আটক করেছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, দুই লাখ টাকা নিয়ে বিরোধের জেরে ছোট ভাই আব্দুর রহিমকে (৩৫) খুন করেছে বড় ভাই। খুনের পর ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত করতে ছোট ভাইয়ের লাশ রাতের আধাঁরে জঙ্গলে ফেলে আসে বড় ভাই মো. ইউনুস (৪২)। পুলিশের জিজ্ঞাসাবাদে এমনটাই জানিয়েছেন আটক বড় ভাই।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, এই ঘটনায় নিহতের পরিবারের ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পাঁচ ঘন্টার জিজ্ঞাসাবাদে খুনের রহস্য উদঘাটন করে মূল অভিযুক্ত আসামি মো. ইউনুসকে গ্রেফতার দেখানো হয়েছে। বাকীদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিদেশ থেকে তাদের আরেক ভাইয়ের পাঠানো ২’লাখ টাকা নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ হয়। বিরোধের এক পর্যায়ে বড় ভাই ছোট ভাইকে খুন করে।

বার্তাবাজার/এম আই