পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, শিক্ষাকে এগিয়ে নেবার মাধ্যমেই সমৃদ্ধ দেশ গঠন করতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একারণেই তিনি শিক্ষাখাতে এতো উন্নয়ন ঘটিয়েছেন।

রবিবার দুপুরে পাবনা সদর উপজেলার কালুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন ও মা সমাবেশে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, শিক্ষিত জাতি ছাড়া সমৃদ্ধ দেশ গঠন অসম্ভব। তাই তো আ.লীগ সরকার তার শাসনামলে শিক্ষাকেই অধিক গুরুত্ব দিয়ে দেখেছে। আধুনিক শিক্ষা নিশ্চিতে আধুনিক ভবন নির্মাণ সহ ব্যাপক উদ্যোগ এই সরকার বাস্তবায়ন করেছেন। যা অন্য কোনো সরকার করেনি। দেশের কোমলমতি শিশুদের সুষ্ঠ বিকাশে সরকার অনেক করেছেন। বাকিটুকু করতে এই সরকারকেই আবার ক্ষমতায় আনতে হবে। মায়েরা যারা উপস্থিত আছেন তারা এই বিষয়টি খেয়াল রাখবেন। সামনের নির্বাচনে নৌকাকে বিজয়ী করবেন।

প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল কুদ্দুস বিশ্বাস এর সভাপতিত্বে আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাষক ইউনুস আলীসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক হুসনে আরা , জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ, ভাড়ারা ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওহাব মন্ডল, সাধারণ সম্পাদক আলম প্রামানিকসহ সকল শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।

বার্তাবাজার/এম আই