পটুয়াখালীর দুমকিতে বিএনপির চার নেতাকর্মী আওয়ামীলীগে যোগ দিয়েছেন। বুধবার দুপুরে উপজেলার লেবুখালী ইউনিয়ন পরিষদের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা সহ ১৯৭১ সালের ১৫ আগস্ট নিহত সকল শহীদদের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদানকৃত নেতারা হলো, লেবুখালী ইউনিয়ন যুবদল নেতা মোঃ সরোয়ার আকন, লেবুখালী ইউনিয়ন মহিলা দল নেত্রী ও লেবুখালী ১,২ ও ৩ নং ইউপির সংরক্ষিত নারী সদস্য জেসমিন বেগম, ইউনিয়ন বিএনপি নেতা ৭নং ওয়ার্ড ইউপি সদস্য ইদ্রিস সরদার ও ৮নং ইউপি সদস্য শামীম সিকদার।

লেবুখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবদুস ছালাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকী উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন আর রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য কেন্দ্রীয় নেতা মোহাম্মদ আলী আশরাফ, পটুয়াখালী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন চৌধুরী, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান সিকদার, দুমকী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, লেবুখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম তুহিন, আংগারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মতুর্জা, শ্রীরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার মৃধা সহ উপজেলা আওয়ামীলীগ ও দলটির অঙ্গ সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা।

আওয়ামী লীগে নব্য যোগদানকৃত জেসমিন বেগম বলেন, বুঝেশুনেই আওয়ামী লীগে যোগ দিয়েছি। আগে ভুল পথে ছিলাম এখন সঠিক পথে এসেছি।

এসময় আওয়ামী লীগের নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশপ্রেম ও উন্নয়নে উদ্ভুদ্ব হয়ে বিএনপির চার নেতাকর্মী সেচ্ছায় আওয়ামী লীগে যোগদান করেছেন।

এছাড়া অনুষ্ঠান শেষে নিহত সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে দোয়া ও মোনাজাত করা হয়।

বার্তাবাজার/এম আই