কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলা ও পৌর বিএনপির সকল অঙ্গ সংগঠনের আয়োজনে তিনভাগে বিভক্ত হয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল এবং কেক কেটে প্রতিষ্ঠাতা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট জালাল উদ্দীনের নেতৃত্বে পৌর সদরের পলিগ্যান পাবলিক স্কুলে ও উপজেলা বিএনপির সদস্য সচিব ভিপি কামাল উদ্দিনের নেতৃত্বে মাষ্টার কলোনিতে এবং হোসেন পুর রোড তাহের অটো রাইস মিলে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাকিল মাহমুদ সম্রাটের নেতৃত্বে আলোচনা ও দোয়া মাহফিল এবং কেক কেটে প্রতিষ্ঠাতা বার্ষিকী পালন করা হয়েছে।

পৌর সদরের পলিগ্যান পাবলিক স্কুল মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দিন।

পাকুন্দিয়া পৌর বিএনপির সভাপতি এস এম মিনহাজ উদ্দিনের সভাপতিত্বে ও পাকুন্দিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান মাসুদ এবং পৌর বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সুজনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্তিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তৌফিকুল ইসলাম, এরফান উদ্দিন মাস্টার, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলামসহ উপজেলা ও পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপিসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের একাংশে নেতৃবৃন্দ। পরে বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটেন উপস্থিত নেতৃবৃন্দ।

মাষ্টার কলোনিতে উপজেলা কৃষক দলের আহ্বায়ক শামসুল আলম মিঠুন’র সঞ্চালনায় উপজেলা যুবদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফজলুল হক ফজলুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সদস্য সচিব, চরফরাদী ইউপির সাবেক চেয়ারম্যান ভিপি কামাল উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে যুগ্ম আহ্বায়ক মাহমুদুজ্জামান রিপন, হাবিবুর রহমান ভুঁইয়া, বুরহান উদ্দিন, জেলা বিএনপির আইন বিষয়ক সহ সম্পাদক এডভোকেট আসাদ রেজা, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাদির সরকার, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মগবুল হোসেন সরকার, আমিনুল হক জজ, জেলা ছাত্র দলের যুগ্ম আহ্বায়ক কামাল ফারাবী প্রমুখ বক্তব্য রাখেন।

পরে বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটেন উপস্থিত নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ও পৌর বিএনপির অঙ্গ সংগঠনের আরেক অংশের নেতৃবৃন্দ।

হোসেনপুর রোড তাহের অটো রাইস মিলে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাকিল মাহমুদ সম্রাটের নেতৃত্ব বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটেন উপস্থিত নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের নানা দিক আলোচনা করেন এবং বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

বার্তাবাজার/এম আই