গোপন সংবাদের ভিত্তিতে কিশোর গ্যাং বিরোধী অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডারসহ ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্যরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মসজিদ পাড়ার মোঃ মহিদুল ইসলামের ছেলে মোঃ মারুফ ইসলাম (১৯) (মূলহোতা), মোঃ জামাল এর ছেলে মোঃ মনির (২২), মোঃ বুলবুল আলীর ছেলে মোঃ সোয়েব আক্তার (১৯) ও সেন্টু মিয়ার ছেলে মোঃ আব্দুল মাজিদ (১৯)।

র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ, র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ২৬ আগস্ট রাত্রী আনুমানিক সোয়া ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা গেট সংলগ্ন সিটি প্লাজা মার্কেটের সামনে পাঁকা রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর কিশোর গ্যাং বিরোধীন অভিযান পরিচালনা করে।

এসময় কিশোর গ্যাং গ্রুপের লিডার সহ কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য মোঃ মারুফ ইসলাম (মূলহোতা), মোঃ মনির, মোঃ সোয়েব আক্তার ও আব্দুল মাজিদ কে প্লাস্টিকের হাতল যুক্ত ক্ষুর-৩টি, গাঁজা-৫০ (পঞ্চাশ) গ্রাম, মোবাইল ফোন-৩টি সহ গ্রেফতার করা হয়।

উল্লেখ্য,গ্রেফতারকৃত আসামিরা একটি সংঘবদ্ধ কিশোরগ্যাং গ্রুপ। এলাকায় নিয়মিত ছিনতাই, চাঁদাবাজি এবং মোবাইল চুরির ঘটনায় তারা জড়িত। এছাড়াও নানা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তারা শোডাউন দেয়। এ সংক্রান্ত নানাবিধ অভিযোগের উপর ভিত্তি করে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আসামিদের উল্লেখিত আলামত সহ আটক করা হয়। তাদের নামে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

বার্তা বাজার/জে আই