নরসিংদীর শিবপুরের ইটাখোলায় ট্রাক ও মাইক্র্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। আহত অবস্থা মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ইটাখোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের এক জনের পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম জুবায়দুল (৩০)।

পুলিশ জানিয়েছেন, রাতে ঢাকা থেকে একটি মাইক্রোবাস সিলেট যাচ্ছিল। মাইক্রোবাসটি ঢাকা সিলেট মহাসড়কের শিবপুরের ইটাখোলা নামক স্থানে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল নেওয়ার পথে একজন ও হাসপাতালের আনার পর আরও ১ জন মারা যান। গুরুত্বর আহত হয় ৪ জন। তাদেরকে আশঙ্কাজন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ইটাখোলা হাইওয়ে ফাড়ির ইনচার্জ মো. কবির হোসেন বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে ট্রাক ও মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালে পাঁচজন ও হাসপাতালে নেওয়ার পর আরও দুজনসহ মোট ৭ জন মরা যায়। আহতদেরকে ঢাকায় প্রেরণ করা হয়ছে।

বার্তা বাজার/জে আই