“গাছে গাছে ভরবো দেশ,আসবে দেশে সবুজ ছায়ার পরিবেশ” এ স্লোগানকে সামনে রেখে দেশব্যাপী বৃক্ষ রোপণ কর্মসূচি ২০২৩ পালন করেছে বিশেষায়িত আর্থিক প্রতিষ্ঠান গ্রামীণ ব্যাংক,গোমস্তাপুর শাখা। মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে গ্রামীণ ব্যাংক গোমস্তাপুর শাখার আয়োজনে মোট ৭৯টি কেন্দ্রের ৩৬২৩ জন সদস্যকে ৩টি করে বিভিন্ন ফলজ ও বনজ চারা বিতরণ করা হয়।

গ্রামীণ ব্যাংক গোমস্তাপুরের এরিয়া ম্যানেজার জনাব এস এম রকিবুল ইসলামের সভাপতিত্বে চারা গাছ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোমস্তাপুর শাখার ব্যবস্থাপক মোঃ আজমল হোসেন,প্রোগ্রাম অফিসার মোঃ নুর আলমসহ অত্র শাখায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং গোমস্তাপুর শাখার প্রায় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ পালনের কর্মসূচী হিসেবে সারাদেশে গ্রামীণ ব্যাংকের সকল শাখার প্রতিটি সদস্যের মাঝে বৃক্ষ রোপণের জন্য চারা গাছ বিতরণ করা হচ্ছে।

গ্রামীণ ব্যাংকের গোমস্তাপুর শাখা ব্যবস্থাপক মোঃ আজমল হোসেন জানান,সারা দেশব্যাপী গ্রামীণ ব্যাংকের প্রতিটি শাখায় শাখায় এই কর্মসূচি পালিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ গোমস্তাপুর শাখার সকল সদস্যকে ০৩ টি করে চারা গাছ বিতরণ করা হয়েছে এবং তারা সবুজায়নের পরিবেশ রক্ষার্থে এ গাছগুলো রোপন করবেন।

শাখা ব্যবস্থাপক আরও বলেন,শুধু চারা বিতরণ অনুষ্ঠানেই নয়,শাখার সকল সদস্যদের মোট ৭৯টি কেন্দ্রের মাধ্যমে প্রত্যেক সদস্যকে ৩টি চারা গাছ পৌঁছে দেওয়া হচ্ছে।

বার্তা বাজার/জে আই