পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২২-২৩ সেশনে কৃষিগুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের সার্বিক সহযোগিতা ও অভিভাবকদের সেবায় কাজ করছেন পবিপ্রবি ছাত্রলীগ। শনিবার (৫ আগস্ট ) সাড়ে এগারোটায় শুরু হয় এ ভর্তি পরিক্ষা যা শেষ হয় দুপুর সাড়ে বারোটায়।

এছাড়া শিক্ষার্থী ও অবিভাবকদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশের সময় যানজট সৃষ্টি হলে তাৎক্ষণিকভাবে যানজট নিরাশনে ট্রাফিকের ভূমিকা পালন করেন পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মোঃ আরাফাত ইসলাম সাগর।

এ বিষয়ে পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মোঃ আরাফাত ইসলাম সাগর বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বিগত দিনে সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে তাদের সহায়তা করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ ২০২২-২৩ সেশনে কৃষিগুচ্ছ ভর্তি পরিক্ষায় আসা পরীক্ষার্থীদের যাতে করে কোন ধরনের সমস্যা না তাই শিক্ষার্থী সহয়তা ও তথ্য কেন্দ্র চালু করে তাদের পাশে থাকে পবিপ্রবি ছাত্রলীগ।

পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি হয়ে ট্রাফিকের ভূমিকা পালন করলেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের সামনের রাস্তায় প্রায় ঘন্টা খানেক জ্যাম ছিলো দেখে নিজেই যানযট নিরাশনে কাজ করেছি। যাতে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থী, অবিভাবক এবং সাধারণ মানুষের চলাচলে সমস্যা না হয়।

তিনি আরো বলেন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের যেকোন সমস্যায় তাদের পাশে থেকে সহায়তা করে যাবো এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলবো।

বার্তাবাজার/রাহা