বাংলাদেশ জাতীয়তাবাদি দল-বিএনপির অগ্নীসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ ঘোষিত সারাদেশের সাংগঠনিক জেলা, মহানগর, উপজেলা ও থানায় বিক্ষোভ মিছিলের অংশ হিসেবে উপজেলা যুবলীগ সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর নেতৃত্বে দৌলতপুর উপজেলায় বিক্ষোভ মিছিল হয়েছে।

রবিবার (৩০ জুলাই) রাত ৮ ঘটিকার সময় আল্লারদর্গা পার্টি অফিস থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে আল্লারদর্গা তিন রাস্তার মোড়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক জাহেরুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক প্রভাষক স্বপন আলী, সদস্য দেওয়ান হাফিজুর রহমান, শহিদুল ইসলাম, মামুন কবিরাজ, ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ বিন জোহানী তুহিন, আমান উল্লাহ আমান প্রমুখ সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজারও নেতাকর্মী।

বুলবুল আহমেদ টোকেন চৌধুরী তার বক্তব্যে বলেন, বিএনপি নেতা তারেক জিয়া লন্ডনে বসে আরাম আয়েস করছে আর সাধারণ নেতাকর্মী মাঠে নেমেছে। দৌলতপুর বিএনপি যদি এমন কর্মকাণ্ড করে তাহলে আমরা ব্যবস্থা গ্রহল করতে বাধ্য হবো। আমি টোকেন চৌধুরী বেঁচে থাকতে এখানে বিএনপিকে অনৈতিক কাজে লিপ্ত হতে দিব না। তিনি আরও বলেন, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ কে শক্তিশালী করতে আমি নেতা কর্মী নিয়ে সকল সময় মাঠে আছি। আমরা যখন এমপি ছিলাম বিএনপি তখন দৌলতপুরে এই ভাবে মাথাচাড়া দিয়ে উঠতে পারেনি। প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ন করতে আমি নেতা কর্মীদের নিয়ে মাঠে আছি। আগামী নির্বাচনে এই আসন শেখ হাসিনাকে উপহার দিব ইনশাআল্লাহ।

বার্তা বাজার/জে আই