বিএনপি ও জামায়াতের দেশবিরোধী ষড়ষন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে কুষ্টিয়া কুমারখালী যদুবয়রা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শান্তি সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার (২১জুলাই) বিকেল ৫ টার সময় যদুবয়রা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খানের নেতৃত্বে বিশাল এক শান্তি সমাবেশের অনুষ্ঠিত হয়।

এই সময় আলহাজ্ব সদর উদ্দিন খান বলেন, স্থানীয় কিছু আওয়ামীলীগের নেতাদের কারণে। খোকসা -কুমারখালীতে গত ৫ বছরে আওয়ামীলীগের আমলে ১৭৩ টি আওয়ামীলীগের নেতাকর্মীদের নামে মামলা হয়েছে। ধৈর্যের সীমা অতিক্রম করবেন না।আওয়ামীলীগের মধ্যে দুর্নীতি বাজদের জায়গা হবে না। তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো হয়।

সমাবেশে যদুবয়রা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান, প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আজগর আলী, উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহিদ হোসেন জাফর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোমিনুর রহমান মোমিজ,কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান খান, খোকসা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আশাদুল রহমান আশা প্রমুখ।

যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানের পরিচালনায় শান্তি সমাবেশে,। উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের অংঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এই সময় উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই