নরসিংদীর রায়পুরার বিভিন্ন এলাকায় কর্মরত সংবাদপত্র হকারের মাঝে বাইসাইকেল বিতরন করা হয়েছে। বুধবার (১৯ জুলাই) সকালে উপজেলা পরিষদ চত্বরে এই সাইকেল বিতরণ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

এ সময় উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান তাজ তাহমিনা মানিক, অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইমাম, মুয়াজ্জিন ও সাংবাদিকবৃন্দ এর আগে উপজেলার আইনশৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলার বিভিন্ন এলাকার মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও চরাঞ্চলের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, বর্তমান সময়ে ডেঙ্গু পরিস্থিতি বাড়ছে। প্রতিটি মসজিদে ডেঙ্গু নিয়ে সচেতনামূলক আলোচনা করতে হবে। এর মাধ্যমেই গ্রামের সাধারণ মানুষদের সচেতন করা যাবে। এছাড়াও বর্ষা সময়ে নদী পাড়ে গাছের চারা রোপন করার পরামর্শ দেন তিনি।

বার্তাবাজার/রাহা