দেশব্যাপী যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বেসরকারি স্যাটেলাইট চ্যানেল যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তর পত্রিকার স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম বাবুলের ৩য় মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শুক্রবার (১৪ই জুলাই) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েল।

সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েলের সঞ্চালনায় আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুল মতিন। উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মোঃ নাদিম হোসেন,দৈনিক মানবজমিন এর জেলা প্রতিনিধি ফারুক আহমেদ চৌধুরী,বৈশাখী টিভির জেলা প্রতিনিধি আঃ ওহাব,সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। বিশেষ দোয়া পরিচালনা করেন আয়োজিত দোয়া মাহফিলের প্রধান অতিথি সাবেক পৌর মেয়র আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুল মতিন।

উল্লেখ্য,যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বেসরকারি স্যাটেলাইট চ্যানেল যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তর পত্রিকার স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম বাবুল ২০২১ সালের ১৩ই জুলাই করোনা রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

বার্তা বাজার/জে আই