দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার পায়তারা চালাচ্ছে বিএনপি বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন। তিনি বলেন, বিএনপি মানুষকে সুশাসন দিতে পারেনি। তারা মানুষকে খুন হত্যা করেছে। এখন তারা বিদেশীদের ধরনা ধরে নির্বাচন বানচাল করার চেষ্টা চালাচ্ছে। কারন তারা জানে শেখ হাসিনার উপর সাধারণ জনগণের আস্থা আছে।

মঙ্গলবার (১১) জুলাই সকালে ৭ নং কালিকাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে শেখ হাসিনা সরকারের উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এ্যাড. আফজাল হোসেন।

তিনি আরো বলেন, এই বাংলাদেশকে স্বাধীনতা ও সার্বভৌমত্ব এনে দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। শেখ হাসিনার শাসনামলে মানুষের যে উন্নয়ন হয়েছে সেরকম উন্নয়ন আর কোন সরকারই করতে পারেনি। কয়েক বছর আগেও গ্রামের যেসব রাস্তা দিয়ে গাড়ি তো দূরের কথা মানুষও চলতে পারত না, সেসব রাস্তা দিয়ে এখন খুব সহজেই চলতে পারে।

এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ যাবতীয় সকল ধরনের সুবিধা দিয়ে আসছে। এমনকি ভূমিহীনদের থাকার জন্য ঘর উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় সকলকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

এ সময় ৭ নং কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাঃ সালমা জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ কাজী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহরাব হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মনির খানসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বার্তাবাজার/রাহা