ঢাকা জেলা আওয়ামী লীগের সমাবেশ সফল করার লক্ষ্যে সাভার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩০ জুন) বিকালে সাভার উপজেলা পরিষদের মিলনায়তনে সাভার উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের স্বতস্ফুর্ত অংশগ্রহনে সভা সম্পন্ন হয়।

সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ।

সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সভা শুরু হয়। এসময় তিনি উপস্থিত নেতাকর্মীদের আগামী ৩ জুলাই সাভারের হেমায়েতপুরে ঢাকা জেলা আওয়ামী লীগের সমাবেশ সফল করার জন্য যার যার জায়গা থেকে সর্বোচ্চ কাজ করার আহবান জানান। ওই সমাবেশে সর্বস্তরের জনগনের অংশগ্রহণ নিশ্চিত করতে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনগুলোকে তৃণমূল পর্যায়ে সভার মাধ্যমে কোনো সমস্যা থাকলে সে বিষয়ে আলোকপাত করারও আহবান জানান তিনি।

সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো: লিয়াকত হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখ।

এছাড়াও, সভায় সাভারের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ৩ জুন সাভার হেমায়েতপুর বাসস্ট্যান্ডে ঢাকা জেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিতব্য সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি সহ জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।