এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ‘সাপোর্ট’ নামে বুথ খোলা হয়েছে। তেজগাঁও থানার উদ্যোগে এসব বুথ খোলা হয়েছে। আজ তেজগাঁও থানার ৩ পরীক্ষা কেন্দ্রের সামনে এসব বুথ খোলা হয়েছে।সাপোর্ট নামে বুথগুলোর কাজ হল- যানজটে আটকে থাকা শিক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেওয়া, কেউ ভুল কেন্দ্রে চলে আসলে তাকে সঠিক কেন্দ্রে পৌঁছে দেওয়া, প্রবেশপত্র, রেজিস্ট্রেশন বা অন্য কিছু ফেলে আসলে তা আনার ব্যবস্থা করা, কেন্দ্রের সামনে অভিভাবকদের ভিড়ে যেন শিক্ষার্থীদের সমস্যা না হয় সে ব্যবস্থা করে দিচ্ছে সাপোর্ট।

এ বিষয়ে তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বার্তা বাজার’কে বলেন – প্রতিটি কেন্দ্রের সামনেই সাপোর্ট নামে একটি বুথ খোলা হয়েছে। সেখানে উপরোক্ত সেবা প্রদানের জন্য তেজগাঁও থানার পুলিশ সদস্যরা রয়েছেন। এছাড়া ২ টি স্পটে আলাদা গাড়ি ও মোটরসাইকেলের ব্যবস্থা করা হয়েছে।

কোন পরীক্ষার্থী যানজটে আটকা পরলে কিংবা গাড়ি না পেলে তাদেরকে পুলিশের এই গাড়িতেই পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়েছে। এর আগে সকালে তিনটি কেন্দ্রের সামনে চকলেট ও কলম দিয়ে পরীক্ষার্থীদের স্বাগত জানানো হয়। আজ প্রথম দিন বৃষ্টি হওয়ায় শিক্ষার্থীদের জন্য ছাতারও ব্যবস্থা করা হয় সাপোর্টে। পরীক্ষার্থীদের জন্য পুরো পরীক্ষায় এসব বুথ রাখবে তেজগাঁও থানা।