রাজধানীর খিলক্ষেতে নববধূেক স্বামীর কাছ থেকে ছিনিয়ে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের মধ্যে ওই নববধূর সাবেক প্রেমিকও ছিলেন বলে জানা যায়।

শুক্রবার (২৮ জুন) রাতে খিলক্ষেতের বনরূপা এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। যা অভিযোগের ভিত্তিতে ৭ জনকে গ্রেফতার করে খিলক্ষেত থানা পুলিশ।

নববধূর সাবেক প্রেমিক আবুল কাশেম সুমন সহ গ্রেফতারকৃতরা হলেন— পার্থ, হিমেল, রবিন, টুটুল, হৃদয় ও নুরু। পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী নববধূ একজন অঙ্গীভূত আনসার সদস্য।

খিলক্ষেত থানা-পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার রাতে খিলক্ষেতে এক আত্মীয়র বাসা থেকে বের হয়ে ভুক্তভোগী নববধূ ও তার স্বামী বিমানবন্দর এলাকায় ঘুরতে আসছিলেন। পথিমধ্যে বনরূপা এলাকায় আবুল কাশেম সুমনসহ ছয়জন তাদের ঘেরাও করে ঝোপের আড়ালে ধরে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে এবং মুক্তিপণ বাবদ দাবি করেন ৩ লক্ষ টাকা।

একপর্যায়ে ভুক্তভোগী নববধূর স্বামী মুক্তিপণের টাকা নিয়ে আসতে যেতে চাইলে তাকে ছেড়ে দেওয়া হয়। ছাড়া পেয়ে স্বামী জরুরি সেবা ৯৯৯ এ কল দেন। পরে খিলক্ষেত থানা টহল পুলিশ নববধূর স্বামীকে নিয়ে নববধূকে উদ্ধারের অভিযানে নামে।

এদিকে, সুমন ও তার সহযোগীরা নববধূকে শারীরিক ভাবে হেনস্থা করতে থাকেন। এমনকি আশে পাশে কোন লোকজন না থাকায় চিৎকার করেও কোনো লাভ হয়নি।পালাক্রমে তাকে ধর্ষণ করেন তারা।

অন্যদিকে ভুক্তভোগীর স্বামী পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হচ্ছে তা টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে যায়। পুলিশ নববধূকে উদ্ধার করে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) তাকে ভর্তি করা হয়েছে।