আমি জাকিয়া সুলতানা, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর সংরক্ষিত আসন-১৭ (ওয়ার্ড নং ৪৯,৫০,৫১) এর বিপুল ভোটে নির্বাচিত দু-বারের কাউন্সিলর, ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর মহিলা বিষয়ক সম্পাদক, একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান, মানবাধিকারকর্মী এবং আইনজীবী। আমার এই ৩টি ওয়ার্ডের জনগণের কস্ট দুর্ভোগ লাঘবের জন্য দিন-রাত নিরলস পরিশ্রমের মাধ্যমে দীর্ঘদিন ধরে জনগণের সেবা করে আসছি।

রাস্তা সম্প্রসারণ নতুন রাস্তা নির্মাণ ও ড্রেনেজ ব্যবস্থা আধুনিকায়নের লক্ষ্যে অনেক অবৈধ স্থাপনা ভেঙ্গে দেয়ায় আমার উন্নয়নমূলক কর্মকাণ্ড এবং আমার জনপ্রিয়তা দেখে প্রতিপক্ষ হিংসা ষড়যন্ত্রে লিপ্ত হইয়া আমাকে হ্যায় প্রতিপন্ন করার জন্য উদ্দেশ্য প্রণোদিত হয়ে মিথ্যা বানোয়াট কাল্পনিক সংবাদ প্রকাশ করে যা আমার কর্মকান্ডের সাথে কোনভাবেই মিল নাই । আমি এই মিথ্যা সংবাদ এর তীব্র প্রতিবাদ জানাই ।

একটি কুচক্রি ও স্বার্থান্বেষী মহল আমাকে ছোট করার জন্য সব সময় হীনমন-মানসিকতার পরিচয় দিচ্ছে এবং হিংসাত্মক মূলক কথা বলে এই মিথ্যা সংবাদ টি তার প্রমাণ । আমি এর তীব্র প্রতিবাদ জানাই । কোন প্রকার উপঢৌকন না পেয়ে তারা আমার বিরুদ্ধে হীন ষড়যন্ত্রে লিপ্ত হইয়া এই মিথ্যা সংবাদ প্রচার করেছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।