ফরিদপুরের আলফাডাঙ্গায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের যৌথ আয়োজেন উপজেলা পরিষদ খেলার মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শিরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে কঠুরাকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়েছে কঠুরাকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র তাওহীদ হৃদয়।

অপরদিকে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পানাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইবেকারে ১-০ গোলে পরাজিত করে বেজিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়েছে পানাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী নুসরাত জাহান কথা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমীন ইয়াছমীন। উপজেলা শিক্ষা কর্মকর্তা প্রীতিকণা বিশ্বাসের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাজী মনিরুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলীম সুজা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান ও সহকারী শিক্ষা কর্মকর্তা আবু বকর সিদ্দিক প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শমসের উদ্দীন টিটো।

খেলা শেষে একই মাঠে সমাপনী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দল, রানার্স আপ ও শ্রেষ্ঠ খোলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিগণ। এসময় উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।