কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ১০নং বাতিসা ইউনিয়নের চাঁন্দকরা গ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনার ১২ ঘন্টার মধ্যে ঘাতক মোঃ বাহার (৩৩) কে গ্রেফতার এবং খুনের আলামত উদ্ধার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি চৌকস টিম।

গত (২৬ জুন) আনুমানিক বিকাল ০৫.১৫ মিনিটের সময় চৌদ্দগ্রাম থানার ১০নং বাতিসা ইউনিয়ন চাঁন্দকরা গ্রামের বাসিন্দা মোঃ ইলিয়াছ(৫০) ও তার আপন ভাই মোঃ বাহার (৩৩) দ্বয়ের মধ্যে তাঁদের বাড়ির উঠানে ছাগল পালনকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে (ছোট ভাই) বাহার তাঁর ঘর হতে লোহার ধারালো বটি এনে (বড় ভাই) মোঃ ইলিয়াছকে বাম দিকের পাজরে স্বজোরে গুরুতর আঘাত করে, আঘাতের ফলে ভিকটিম রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পরে। তাৎক্ষণিকভাবে মোঃ ইলিয়াছকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে, সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

উক্ত ঘটনার সংবাদ পাওয়া সাথে সাথে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি টিম স্থানীয় সোর্স ও তথ্য প্রযুক্তির সহায়তায় চৌদ্দগ্রাম থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ বাহার (৩৩) কে গ্রেফতার করতে সক্ষম হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মোঃ বাহার (৩৩) হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন এবং হত্যাকান্ডে ব্যবহৃত রক্ত মাখা বটি তাঁর দেখানো স্থান হতে উদ্ধার করা হয়।

তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা।