গাইবান্ধায় অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ বন্ধের প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।আজ বৃহস্পতিবার দুপুরে সদরের লক্ষ্মীপুর ইউনিয়নের সালামের বাজার নামক স্থানে এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। পরে মিছিলটি সালামের বাজার সড়ক থেকে বের হয়ে ইউনিয়নের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে। মানববন্ধনে এলাকাবাসী, শিক্ষার্থীসহ প্রায় দেড় শতাধিক মানুষ অংশ গ্রহণ করে। মানববন্ধনে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার হায়দার, সাজু মাস্টার,সাইদার, বাজারের মালিক সালামসহ অন্যরা।

বক্তারা বলেন, চার দিন থেকে এই বিনা কারণে ও এলাকার নামীয় দালালদের কুট কৌশলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় পল্লী বিদ্যুৎ। এর ফলে শিক্ষার্থী থেকে শুরু করে সব বয়সের মানুষের জীবন অতিষ্ঠ হয়ে পড়ে। এসময় আরো বলেন,দালালদের হস্তক্ষেপ বন্ধ সহ দ্রুত বিদ্যুৎ সংযোগ স্থাপন করার দাবি জানান তারা।

এ বিষয়ে একজন শিক্ষার্থী শিশু বলেন, বিদ্যুৎ সংযোগ না থাকায় পড়াশুনা করতে সমস্যা হচ্ছে, সামনে পরীক্ষা ঠিক ভাবে পরীক্ষার প্রস্তুতি নিতে পাচ্ছি না। আরেকজন বৃদ্ধ বলেন, গরমে বাড়িতে ঠিক মতো ঘুমাতে পাচ্ছি না।খুব কষ্টে দিন যাচ্ছে।সব ইউনিয়নেই কারেন্ট আছে তবে আমাদের এই ইউনিয়নের সালামের বাজার এলাকায় বিদ্যুৎ নাই তা ভীষণ দুঃখজনক। এ বিষয়ে পল্লী বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের সাথে যোগাযোগের চেষ্টা করলে যোগাযোগ করা সম্ভব হয়নি।