ইতিহাস সৃষ্টি করে বর্ণাঢ্য বিজয় র‌্যালীর মাধ্যমে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম উপজেলা পরিষদ কার্যালয়ে প্রথম কার্যদিবস পালন করেছেন।

গতকাল বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত নেতাকর্মী ও প্রায় ২২-২৫ হাজার সমর্থক মোগরাপাড়া চৌরাস্তা ও উপজেলা পরিষদ চত্বরে এসে প্রথমে জমায়েত হন। পরে নেতকর্মী ও সমর্থক এবং সাধারণ জনতাকে সঙ্গে নিয়ে একটি বিজয় র‌্যালী বের করেন। এ সময় বিভিন্ন এলাকা থেকে আগত নেতাকর্মী, সমর্থক ও সাধারণ জনতার ভালোবাসায় নবনির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালামকে সিক্ত করেন। সোনারগাঁওয়ে এমন বিরল জন সমুদ্রের ঘটনায় যা ইতিহাস সৃষ্টি করেছেন।

এদিকে উপস্থিত জনতাকে উপজেলা চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম বলেন, আমি আপনাদের সোনারগাঁওবাসীর কাছে আমি চিরকৃতজ্ঞ। আপনারা গভীর ষড়যন্ত্র উপেক্ষা করে, শত প্রতিকুলতার মধ্যেও আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি কালাম আপনাদের সেবক হয়ে, আপনাদের কালাম হয়েই শেষ নিঃশ্বাস পর্যন্ত আপনাদের পাশে থাকতে চাই।

উপজেলা চত্বর প্রাঙ্গণে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম, ভাইস চেয়ারম্যান মাছুম চৌধুরী,মহিলা ভাইস ফরিদা পারভীন শ্যমলী চৌধুরী, বিশিষ্ট শিল্পপতি মনির হোসেন, বাংলাদেশ শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা ফিরোজ হোসাইন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের সদস্য এরফান হোসেন দীপ, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি গাজী মজিবুর রহমান,সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল মাহমুদ, মোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য সামসুজ্জামান সামসু,জামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হামিম শিদার শিপলু,সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু,সহ দলীয় নেতা-কর্মী এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।