কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের মধ্যপাড়া এলাকায় মঙলবার (২৫ জুন) সকালে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে মাইক্রোবাস চালক গুরুত্বর আহত হয়।স্থানীয়রা ঘটনাস্থল থেকে মাইক্রোবাস চালককে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়া যায়।তখন কর্তব্যরত চিকিৎসক রোগির অবস্থা আশংকাজনক দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।আজ মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাইক্রোবাস চালক রাকিব।

রাকিব কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের আজাহাটি এলাকার ইদ্রিস মিয়ার ছেলে।রাকিবের এই অকাল মৃত্যুতে এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।তার পিতা-মাতা ও আত্মীয়-স্বজন মৃত্যুর খবর শুনে বারবার মূর্ছা যাচ্ছেন। নিহত রাকিবের প্রতিবেশী রোমান মিয়া জানান, মাইক্রোবাস চালক রাকিব মিয়ার মরদেহ নিয়ে ঢাকা থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তার স্বজনরা।

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মঙ্গলবার ভোরে কটিয়াদি উপজেলার আচমিতা ইউনিয়নের মধ্যপাড়া নামক স্থানে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে মাইক্রোবাসের চালকসহ কয়েকজন আহত হন।তাদের মধ্যে মাইক্রোবাস চালক রাকিব কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।