মাদারীপুরের রাজৈরে ত্রিমুখী সংঘর্ষে ইজিবাইক চালকসহ দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) সকাল ১১ টার সময় ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার টেকেরহাটের সীমান্তবর্তী এলাকা গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী নামক স্থানে যাত্রীবাহী বাস, প্রাইভেটকার ও ইজিবাইকের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ইজিবাইকে থাকা আরও ২ যাত্রী আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গোহালা গ্রামের শুকুর আলীর ছেলে ইজিবাইক চালক রাজিব শেখ (২৫) ও একই উপজেলার রাঘদি ইউনিয়নের মোল্লাদি গ্রামের কুটি মিয়া শেখের ছেলে সাহেব আলী শেখ(৫০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদারীপুর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ঢাকা থেকে মাদারীপুরগামী একটি প্রাইভেটকার ও টেকেরহাটগামী একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইজিবাইকে থাকা ৪ জন গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক ইজিবাইক চালক রাজিবকে মৃত ঘোষণা করেন। এবং অপর আহতদের মাঝে দুজনকে গুরুতর অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে সাহেব আলী মারা যায়। এছাড়া গুরুতর আহত সাবিহা আক্তারকে (১৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আবু নোমান জানান, এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।