পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ও ভূরিয়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত দুই চেয়ারম্যান শপথ নিয়েছেন।

বৃহস্পতিবার (০৬ জুন) দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম মৃধা এবং ভূরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুবেল মোল্লা-কে আনুষ্ঠানিকভাবে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক (ডিসি) নূর কুতুবুল আলম।

শপথ বাক্য পাঠ শেষে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক। এসময় জেলা প্রশাসক চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন, জনগণের প্রত্যক্ষ ভোটে আপনারা নির্বাচিত হয়েছেন। আজকের শপথ বাক্যের প্রতিটি কথা আপনাদের মেনে চলতে হবে। আপনাদের বিচারিক ক্ষমতাও দেওয়া আছে।

গ্রাম আদালতের বিচারগুলো যেন সঠিকভাবে নিষ্পত্তি করা হয়, সেদিকে খেয়াল রাখবেন। ওয়ারিশ সনদ ও নগরিক সনদ দেওয়ার ক্ষেত্রে অবশ্যই সতর্কতার সঙ্গে কাজ করবেন।
ইউনিয়ন জনগণের আশা ও ভরসার স্থল। আপনি সবার জন্য, কে আপনাকে ভোট দিল বা না দিল, তা দেখবেন না। আপনাদের মাধ্যমে কমলাপুর এবং ভূরিয়ায় ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন পটুয়াখালী স্থানীয় সরকারের উপ-পরিচালক জুয়েল রানা,পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী অফিসার ডাঃ সঞ্জিব দাস, স্থানীয় সরকার বিভাগের সহকারী পরিচালক পাপিয়া সুলতানা লিজাসহ অন্যান্যরা।