কিশোরগঞ্জে দিনে-দুপুরে শহীদ মুক্তিযোদ্ধার ভাতা ও ঈদ বোনাসের ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার
(০৩ মে) বেলা ১১:৩০ মিনিটের দিকে জেলা শহরের পুরানথানা রেলক্রসিংয়ের সামনে এ ঘটনা ঘটে।এ ঘটনায় শহীদ মুক্তিযোদ্ধা শেখ ওমর ফারুকের মেয়ে ভুক্তভোগী নিলুফা আক্তার রীনা (৫২) সোমবার সন্ধ্যায় কিশোরগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে,গত (৩ মে)সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের কোর্ট শোলাকিয়া এলাকার শহিদ মুক্তিযোদ্ধা শেখ ওমর ফারুকের মেয়ে মোছাঃ নিলুফা আক্তার রীনা বেলা সাড়ে ১১টার দিকে শহরের ষ্টেশন রোড আওয়ামী অফিসের সামনে অগ্রণী ব্যাংকের শাখা হতে তার বাবার মুক্তিযোদ্ধা ভাতা ও ঈদ বোনাসসহ ৫০ হাজার টাকা উত্তোলন করেন।পরে ওই ভুক্তভোগী নারী উত্তোলনকৃত ৫০ হাজার টাকা ভ্যানিটি ব্যাগে রাখেন এবং ব্যাংক থেকে নেমে রিক্সায় করে শহরের পুরান থানা রেলক্রসিংয়ের দিকে রওনা হন। রেলক্রসিংয়ের একটু সামনে পৌঁছালে ২-৩ জন লোক রিক্সার পিছন দিয়ে এসে ওই ভুক্তভোগী নারীর ভ্যানিটি ব্যাগ টান দিয়া ছিনিয়ে নেয়।

শহিদ মুক্তিযোদ্ধার মেয়ে নিলুফা আক্তার রীনা বলেন, আমি আমার শহিদ মুক্তিযোদ্ধা বাবার মুক্তিযোদ্ধা ভাতা ও ঈদ বোনাসের ৫০ হাজার টাকার চেক ভাঙাতে অগ্রণী ব্যাংকে যাই। ব্যাংক থেকে নেমে বাসার উদ্দেশ্যে অটোরিক্সা নেই। রেলক্রসিংয়ের একটু সামনে পদ্মা জেনারেল হাসপাতালের দিকে দুই-তিনটা লোক অটোরিকশার পিছন দিক থেকে এসে আমার ভ্যানিটি ব্যাগ জোড়ে টান দিয়ে নিয়ে যায়। আমি এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি করছি।

এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, অভিযোগ পেয়েছি। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি আমরা।