রাজধানীর খিলক্ষেতে ফুটপাত থেকে অবৈধ দোকানপাট সরিয়ে মানুষের চলাচলের রাস্তা নিরবিচ্ছিন্ন রাখতে কাজ করছে ট্রাফিক উত্তরা বিভাগ। তারই অংশ হিসেবে ট্রাফিক উত্তরা বিভাগের ডিসি নাবিদ কামাল শৈবাল এর নির্দেশনায় আজ মঙ্গলবার দুপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের খিলক্ষেত পূর্ব পাশের যাত্রী ছাউনি সংলগ্ন ফুটপাত থেকে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

ট্রাফিক এয়ারপোর্ট জোনের পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) ইউনুস মিয়া আখন্দ জানায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো:কামরুজ্জামান এর তত্বাবধানে ট্রাফিক এয়ারপোর্ট জোনের সহকারী পুলিশ কমিশনার সাখাওয়াত হোসেন সেন্টুর নেতৃত্বে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের খিলক্ষেত পূর্ব পাশের যাত্রী ছাউনি সংলগ্ন ফুটপাতের হকার এবং অস্থায়ী দোকান উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের পর খিলক্ষেত এলাকার যানজট অনেকটাই কমে আসে। দীর্ঘদিন এই সড়কের যাত্রী ছাউনি সংলগ্ন ফুটপাতে হকার এবং অস্থায়ী দোকানদারদের রাজত্ব ছিলো। আস্তে আস্তে অভিযান পরিচালনা করায় এই রোডে এখন স্বাচ্ছন্দ্যে গাড়ি চলাচল করছে। উচ্ছেদ অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন এসি ট্রাফিক এয়ারপোর্ট সাখাওয়াত হোসেন সেন্টু, টি আই ইউনুস মিয়া আখন্দসহ ট্রাফিকের ফোর্স অফিসাররা।