আসন্ন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনে সাধারণ ভোটারদের মাঝে গণসংযোগ চলমান রেখেছেন সাভার উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৮ এপ্রিল) আশুলিয়া থানাধীন শ্রীখন্ডিয়া গ্রামের সর্বস্তরের পুরুষ ও মহিলাদের সমর্থন ও দোয়া প্রার্থনা করেন রাজীব।

এসময় উপস্থিত ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত, আওয়ামী লীগের শাসনামলে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হওয়ার পাশাপাশি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব নেবার পর থেকে সাভার উপজেলা পরিষদকে সার্বজনীন করার চেষ্টা করেছেন মঞ্জুরুল আলম রাজীব। সাভার উপজেলা সৃষ্টির পর তাঁর দায়িত্বকালীন বিগত পাঁচটি বছরে সাভারে রাস্তাঘাট সহ অবকাঠামোগত যে উন্নয়ন হয়েছে তা আগে সাভারে কোনোকালেই হয়নি। তিনি শতভাগ সততার সাথে উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালনের মাধ্যমে সাভার উপজেলাকে দুর্নীতিমুক্ত করতে সক্ষম হয়েছেন।