দক্ষতা অর্জনে চীন ও মালয়েশিয়ায় সরকারি সফর উপলক্ষে রেলওয়ের পূর্বাঞ্চল চট্রগ্রাম বিভাগীয় লাকসাম লোকোশেড এর ম্যাকানিক্যাল ইনচার্জ ও উর্দ্ধতন উপ সহকারী প্রকৌশলী সাইফুর রহমান ভুইয়া কে সংবর্ধনা দিয়েছে প্রবাসী সাংবাদিক ও ব্যবসায়ীরা। এসময় প্রকৌশলী সাইফুর রহমান ভুইয়ার সম্মানে ইফতার পার্টি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের বানিজ্যিক এলাকা বুকিত বিনতাং এর হোটেল আলোছায়া তে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মালয়েশিয়া কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি ও আর টিভির মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজুর সভাপতিত্বে সঞ্চালনা করেন মাই টিভির মালয়েশিয়া প্রতিনিধি আশরাফুল মামুন।

সংবর্ধনা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুল মবিন, এনটিভির মালয়েশিয়া স্টাফ করেসপন্ডেন্ট কায়সার হামিদ হান্নান, বাংলাভিশন টিভির মালয়েশিয়া প্রতিনিধি শেখ আরিফুজ্জামান আরিফ, ডিবিসি নিউজ টিভির মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আলী, এসএ টিভির মালয়েশিয়া প্রতিনিধি বাপ্পি কুমার দাস।
এসময় উপস্থিত ছিলেন, ব্যবসায়ী মো. আলী আজগর মো. শাহজাহান, মো. মিজান সহ আরো অনেকে । এসময় ফুলের তোড়া দিয়ে ইঞ্জিনিয়ার সাইফুর রহমান কে বরন করেন সাংবাদিক ও ব্যবসায়ীরা।