ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর-কোম্পানীগঞ্জ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় জিদান (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) নবীনগর উপজেলার ওই সড়কের জিনোদপুর ইউনিয়নের কড়ইবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই শিক্ষার্থী নবীনগর উপজেলার বাশারুক গ্রামের প্রবাসী বাতেন মিয়ার ছেলে এবং লাউর ফতেহপুর ব্যরিস্টার জাকির আহমেদ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। গাড়িতে থাকা অপর সহযাত্রী তার বন্ধু জাহিদ হাসান আহত হয়েছে।

নিহতের পরিবার জানায়, মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে সারাদিন বাড়িতে আর ফিরে যায়নি। ইফতারের সময় মোটরসাইকেল চালিয়ে বন্ধু জাহিদ হাসানকে সাথে নিয়ে নবীনগর থেকে বাড়িতে যাওয়ায় সময় কড়ুইবাড়ি নামকস্থানে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই জিদান মারা যায়। গুরুতর আহত হন জাহিদ হাসান। এ সময় তার গাড়িটি ভেঙে চুরমার হয়ে যায়। আহত জাহিদ হাসানকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ওসি মোহাম্মদ মাহবুব আলম জানান, রাত সাড়ে ৭টার দিকে উপজেলার নবীনগর-কোম্পানিগঞ্জ আঞ্চলিক সড়কের ইব্রাহিমপুর এলাকায় দ্রুতগতির একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই জিদান নামে এক যুবকের মৃত্যু হয়। এছাড়াও জাহিদ নামে আরো এক যুবক গুরুতর আহত হন। স্থানীয়রা জাহিদকে উদ্ধার করে নবীনগর হাসপাতালে প্রেরণ করে। আর নিহত জিদানের পরিবারের কোনো অভিযোগ না থাকায়, পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধির লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতের লাশ তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।