নোয়াখালীর হাতিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রোগি ও শহরে পথযাত্রীদের মাঝে ইফতার বিতরণ করেছে নিঝুম ব্লাড ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
রবিবার (৩১ ডিসেম্বর) বিকেলে সংগঠনের স্বেচ্ছাসেবক ও দায়িত্বশীল সদস্যরা এ ইফতার বিতরণ করেন।

প্রতিবছরের ন্যায় রমজান উপলক্ষ্যে ইফতারী বিতরণ কর্মসূচীকে কেন্দ্র করে নিঝুম ব্লাড ফাউন্ডেশন এর পক্ষ্য থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ৬০জন রোগি ও তাদের স্বজনদের মাঝে ইফতার বিতরণ করা হয়। পরে উপজেলা শহরের প্রধান সড়কের মোহাম্মদিয়া হোটেলের সামনে অবস্থান করে দূর দূরান্তের ২০০ জন পথযাত্রীদের হাতে হাতে ইফতারীর প্যাকেট তুলে দেওয়া হয়।

নিঝুম ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকান প্রবাসী মো: রাসেল উদ্দিন জানান, নিঝুম ব্লাড ফাউন্ডেশন ২০১৭ সাল থেকে মুমূর্ষু রোগিদেরকে রক্ত দানের পাশাপাশি অসহায় মানুষদের সহায়তা করে আসছে। করোনাকালীন সময়ে দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার এবং হাসপাতাল, মসজিদ পরিস্কার পরিচ্ছন্নতা সহ বিভিন্ন সামাজিক সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এই ধারাবাহিকতায় আমাদের আজকের এ আয়োজন।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা রাকিব উদ্দিন, উপদেষ্টা মন্ডলীর সদস্য এডভোকেট সাদ্দাম হোসেন, নিজাম উদ্দিন বিপুল, সাকিল, হাতিয়া শাখার সভাপতি আয়াত হোসেন জুয়েল, অর্থ বিষয়ক সম্পাদক আজগর হাসেন লিকসন সহ ফজলে এলাহী, তারেক, ফরহাদ, বাবুল প্রমূখ।