সাভার উপজেলা পরিষদের নির্বাচন সামনে। একে ঘিরে সাভারের জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ ব্যস্ত সময় কাটাচ্ছেন। এর ধারাবাহিকতায় আজ (শনিবার) সকাল ১১টায় সাভার পৌরসভার ১নং ওয়ার্ড জামসিং শুকুরজান স্কুলে ওয়ার্ডের সর্বস্তরের জনগণ উঠান বৈঠকের আয়োজন করেন।

উপজেলা নির্বাচনকে সামনে রেখে আয়োজিত এই প্রস্তুতিমূলক নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত জনগণের সাথে গুরুত্বপূর্ণ মতবিনিময় করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

এসময় রাজীব উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্বরত থাকা অবস্থায় তাঁর কর্মের মূল্যায়নে চেয়ারম্যান হিসেবে তাকে আরেকবার সুযোগ দেওয়ার অনুরোধ করেন।

এই মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন,সাভার পৌর কাউন্সিলর নূরে এ আলম সিদ্দিকী নিউটন, স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা উত্তরের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার পৌর কাউন্সিলর মশিউর রহমান খান সম্রাট, রমজান আহমেদ, সাবেক কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লা, সাবেক ছাত্রনেতা রঞ্জন সাহা রুনু প্রমুখ।

অন্যান্যের মধ্যে এসময় আরও উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সকল সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের জনগণ।