ঢাকা জেলা ডিবি (উত্তর) অভিযান চালিয়ে পাঁচশত পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ওই মাদক ব্যবসায়ীর নাম মো: মোক্তার হোসেন (৪৫)। সে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার চর চান্দহর এলাকার কুরবান আলীর পুত্র।

শুক্রবার (২২ মার্চ) রাতে এসংক্রান্ত এক প্রেস বিজ্ঞপ্তি দ্বারা বিষয়টি নিশ্চিত করেন ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে, গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টা ৪৫ মিনিটে সাভারের রাজাশন এলাকা থেকে ইয়াবাসহ মোক্তার হোসেনকে গ্রেফতার করে ডিবি’র একটি আভিযানিক দল।

গণমাধ্যমকে ঢাকা জেলা ডিবি (উত্তর) এর ওসি জানান, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান পিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবীব খান, পিপিএম-সেবা মহোদয়ের সরাসরি তত্ত্বাবধানে নেতৃত্বে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলমান। এর ধারাবাহিকতায় ডিবি (উত্তর) এর উপ-পরিদর্শক শুভ মন্ডল এবং উপ-পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন এর একটি চৌকষ টিম গতকাল বৃহস্পতিবার রাত ১০টা ৪৫ মিনিটের দিকে সাভার থানাধীন রাজাশন এলাকা থেকে মোঃ মোক্তার হোসেনকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে।

তিনি আরও জানান, উক্ত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ঘটনাস্থল সহ আশেপাশের এলাকায় বিক্রয় করে থাকে। তার বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।