সাভার উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবকে পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে সাভারের বনগাঁও ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ মার্চ) বিকালে ইউনিয়নের হাঙ্গাইল ব্রিজ সংলগ্ন মাঠে অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব উপস্থিত শত শত এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত জনগণের উদ্দেশ্যে রাজীব বলেন, আমি এখানে ভোট চাইতে আসি নাই, এসেছি রক্তের টানে। আমার ফুফুর কাছে এখানেই বড় হয়েছি আমি। ভোট তো আপনারা আমার জন্য অন্য এলাকায় গিয়ে মানুষের কাছে চাইবেন। সাভার উপজেলায় প্রায় দশ লাখ ভোটার, এত বিশাল সংখ্যক মানুষের কাছে তো আমার একার পক্ষে গিয়ে ভোট চাওয়া সম্ভব না। আর আমি আপনাদের সন্তান, গত পাঁচ বছর দায়িত্ব পালনকালে কোনো অনৈতিক কাজ করি নাই, তাই আমার জন্য ভোট চাইতে গিয়ে আপনাদের কোনো সমস্যা হবার কথা না।

উঠান বৈঠকে এসময় আরও উপস্থিত ছিলেন- তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর, ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মো: লিয়াকত হোসেন, বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সাইফুল ইসলাম, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখসহ অন্যরা।

এদিকে, বুধবার পাথালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে আসন্ন সাভার উপজেলা পরিষদ নির্বাচনে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের পক্ষে সাভার সরকারি কলেজ ছাত্রলীগ নির্বাচনী প্রচারণা ও লিফলেট বিতরণ করেছে। এছাড়াও ইয়ারপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডেও রাজীবের পক্ষে নির্বাচনী প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়েছে।